দেবশ্রীকে আমি আজও ভুলতে পারেনি, অবশেষে মুখ খুললেন মিঠুন

সম্প্রতি জানা গেছে যে তার ছেলে ও স্ত্রীর সাথে তার সম্পর্ক ঠিকঠাক নেই। তাদের মধ্যে বনিবনা নেই অনেকদিন ধরে। আর তাই তিনি নিজেকে তাদের থেকে সরিয়ে নিয়ে আলাদা ভাবে জীবন কাটাতে চাইছেন।

তবে এবার মহাগুরুর খুব খুশি হবেন। কারণ স্টার জলসার ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চে উপস্থিত ছিলেন দেবশ্রী এবং পরের দিন উপস্থিত ছিলেন ঋতুপর্ণা।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও রীতিমত ভাইরাল। মিঠুন দা তাদের সাথে নৃত্যে মত্ত হয়েছিলেন। নায়ক মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) হাতে হাত মিলিয়ে, চোখে চোখ রেখে নাচলেন দেবশ্রী রায় (Debashree Roy)।

যেখানে দেবশ্রী রায়কে যেমন ‘কলকাতার রসগোল্লা’ গানে নেচে মঞ্চ কাঁপাতে দেখা গেল ঠিক তেমনি, ‘হয়তো তোমারি জন্য’ গানে মিঠুন চক্রবর্তীর সাথে তাকে চোখে চোখ রেখে হাতে হাত ধরে দুজনকে সেই নস্টালজিয়া মুহূর্তে ফিরে যেতে দেখা গেল।

‘ত্রয়ী’, ‘যুদ্ধ’ থেকে ‘ফাটাকেষ্ট’, ‘মহাগুরু’— একাধিক সিনেমায় জুটি বেঁধেছেন। দু’জনকে এক মঞ্চে হাজির করেছে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2)।

সেই শোয়ের মঞ্চেই হোলির বিশেষ পর্বে বিশেষ অতিথি হিসেবে শনিবার রাতে দেখা যাবে দেবশ্রী রায়কে। আর সেই বিশেষ অনুষ্ঠানের প্রমোশন হিসেবেই স্টার জলসা অনুষ্ঠানের বিশেষ বিশেষ কিছু মুহুর্ত তুলে ধরেছে। পুরো অনুষ্ঠানটি আজ রাত সাড়ে নয় টায় হোলি স্পেশাল অনুষ্ঠান হিসাবে টেলিকাস্ট করা হবে।

তবে মিঠুনের জীবনে দেবশ্রীর ভূমিকা যে কতটা সেটা মিথুন নিজেই জানিয়ে দিলেন। দেবশ্রীর চোখে চোখ রেখে মিঠুন বললেন মনের কথা।

নাচলেন ‘হয়তো তোমারই জন্য’ গানে। আপামর বাঙালি মজল ‘ত্রয়ী’-র নস্টালজিয়ায়। এছাড়াও বিখ্যাত গান ‘কলকাতার রসগোল্লা’ গানে নাচলেন অভিনেত্রী।

About admin

Check Also

বাসা ছাড়তে হবে পরীমনির!

চিত্রনায়িকা পরীমণির জামিনের খবরে সকাল থেকেই বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে তার অনেক ভক্ত-অনুরাগী ভিড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.