ঘর ভাঙ্গছে শিল্পার

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার বলিউড অভিনত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা এখনও কারাবন্দি। তার জামিনের চেষ্টা করে যাচ্ছেন আইনজীবীরা। গতকাল বৃহস্পতিবারও (৯ সেপ্টেম্বর) রাজের জামিনের আবেদন করা হয় সেশন কোর্টে। আদালত জানিয়েছেন, আগামী ১৬ সেপ্টেম্বর এ নিয়ে রায় ঘোষণা করা হবে। সুতরাং আরও বেশ কিছুদিন জেলেই থাকতে হবে তাকে।

এদিকে, রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার তদন্তভার বর্তমানে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের হাতে। তার জামিনের ব্যাপারে বারবার বাধা হয়ে দাঁড়াচ্ছে এ ক্রাইম ব্রাঞ্চই। কারণ, সংশ্লিষ্টদের ধারণা, জামিন পেলে দেশ ছাড়তে পারেন রাজ। ফলে তাকে ফের নাগালে পাওয়া কঠিন হবে। তাই আপাতত যাতে এই শিল্পপতি জামিন না পান তার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে ক্রাইম ব্রাঞ্চ।

অন্যদিকে, পর্নোগ্রাফি মামলায় জড়ানোর পর শিল্পা এবং রাজ কুন্দ্রার সম্পর্কের অবনতির কথা সম্প্রতি সামনে এসেছে। যদিও, এ মামলায় গত ১৯ জুলাই রাজের কারাবাস শুরুর পর প্রথম দিকে বেশ ছোটাছুটি করেন শিল্পা। তবে পরে নিজের কাজ থেকে কিছুদিনের জন্য আলাদা হয়ে যান।

এরই মধ্যে কিছু ভারতীয় গণমাধ্যম শিল্পার ঘনিষ্ট এক বান্ধবীর বরাত দিয়ে বলছে, এ ঘটনার পর নিজের সন্তানদের নিয়ে আলাদা থাকার পরিকল্পনা করছেন শিল্পা। যদিও এ নিয়ে এখনও মুখ খোলেননি এই অভিনেত্রী।

তবে আবারও কাজে ফিরতে শুরু করেছেন তিনি। সনি চ্যানেলের নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনে ফের দেখা যাচ্ছে তাকে।

About admin

Check Also

বাসা ছাড়তে হবে পরীমনির!

চিত্রনায়িকা পরীমণির জামিনের খবরে সকাল থেকেই বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে তার অনেক ভক্ত-অনুরাগী ভিড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.