Breaking News

মন ভাঙ্গলো জাতীয় ক্রাশ রাশমিকার

ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। তরুণপ্রাণে ‘ক্রাশ’ হিসেবেই জায়গা করে নিয়েছেন তিনি। এমনকি তাকে ভারতের ‘জাতীয় ক্রাশ’ বলা হয়ে থাকে। সেই ‘ক্রাশ’ এবার ভক্তদের মন ভাঙার খবর জানালেন। অভিনেতার প্রেমে পড়েছেন তিনি।

মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির স্টাইলিস্ট অভিনেতা ফাহাদ ফসিলের ভূয়সী প্রশংসা করে রাশমিকা বলেন, ‘অভিনয়ের সময়ে তিনি (ফাহাদ ফসিল) যেভাবে তার চোখকে ব্যবহার করেন তা খুবই প্রশংসনীয়।’ একই সঙ্গে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের চোখের প্রেমেও হাবুডুবু খাওয়ার কথা জানান এই অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি আল্লু অর্জুনের চোখের প্রেমও পড়েছি।’

কন্নড় সিনেমা দিয়ে যাত্রা শুরু করেন রাশমিকা। তারপর তেলেগু ও তামিল সিনেমায় নিজেকে তুলে ধরেছেন এই অভিনেত্রী। সব জায়গাতেই পেয়েছেন সফলতা। বলিউডের দর্শকদের কাছেও তিনি বেশ জনপ্রিয়।

‘কিরিক পার্টি’ র শুটিং করতে গিয়ে ছবির নায়ক রক্ষিত শেঠির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রাশমিকা। তাদের দুজনের প্রেমের গভীরতা এতোটাই ছিল যে, ২০১৭ সালে বাগদান সারেন। কিন্তু দুঃখের বিষয়, পরের বছরই এই জুটির বাগদান ভেঙে যায়। রাশমিকা-রক্ষিত শেঠির সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি।

বাগদান ভাঙার কারণ হিসেবে ঘুরে ফিরে আসে রাশমিকার ‘ডিয়ার কমরেড’ ছবির ট্রেলার। ওই ট্রেলার প্রকাশ্যে আসতেই বাগদান ভাঙেন প্রেমিক রক্ষিত। সেই ছবির ট্রেলারে নায়ক বিজয় দেভরকোন্ডার সঙ্গে রাশমিকার একটি ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ছিল। নিজের হবু স্ত্রীকে অন্য কোনো পুরুষের চুম্বনের দৃশ্যে মেনে নিতে পারেননি রক্ষিত শেঠি। তাই নাকি বাগদান ভেঙে দেন তিনি। যদিও এই ব্যাপারে কখনোই মুখ খোলেননি দুজনের কেউই।

প্রসঙ্গত, ‘গীতা গবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ ছবির জন্য বেশ পরিচিতি পান রাশমিকা। তার মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবি তামিল ভাষার ‘সুলতান’। এছাড়া তেলেগু ‘পুষ্পা’ ও হিন্দি ‘মিশন মজনু’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় নায়িকার বাগদান ভাঙার পর খারাপ সময় কাটাতে হয়েছে। সোশ্যাল মিডিয়াতে নানা কটু কথা শুনতে হয়েছে তাকে। তবুও দিনশেষে তিনি ‘জাতীয় ক্রাশ’।

About admin

Check Also

আইপিএলে শাহরুখকে টক্কর দিতে কোন দল কিনছে রনভীর-দিপীকা

বলিউড তারকাদের আইপিএল টিম কেনার ঘটনা নতুন নয়। একাধিক আইপিএল দল কিনেছেন বলিউড তারকারাই। শাহরুখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.