Breaking News

আইপিএলে শাহরুখকে টক্কর দিতে কোন দল কিনছে রনভীর-দিপীকা

বলিউড তারকাদের আইপিএল টিম কেনার ঘটনা নতুন নয়। একাধিক আইপিএল দল কিনেছেন বলিউড তারকারাই। শাহরুখ খান, প্রীতি জিন্টা, জুহি চাওলার পর এবার আইপিএলে দল কিনতে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। এই খবর সামনে আসা মাত্রই তা ভাইরাল হয়ে গিয়েছে।

রণবীর সিং ও দীপিকা পাডুকোনের জুটি বলিউডে অন্যতম জনপ্রিয় জুটি। বলিউডে এদের পাওয়ার কাপেল বলা হয়। আবারো এনারা জুটি বাঁধতে চলেছেন। তবে সেটা সিনেমার পর্দায় নয়, ২২ গজে।

সম্প্রতি জানা গিয়েছে তারাও পরের মরশুমে আইপিএল শুরু হওয়ার আগেই একটি দল কিনবেন। এই খবর সামনে আসার পর থেকেই প্রশ্ন উঠেছে কোন দল কিনতে চলেছেন তারা? তবে সে বিষয়ে অভিনেতা-অভিনেত্রী কেউই স্পষ্টভাবে কিছু জানাননি। সেই বিষয়টা এখনো ধোঁয়াশাই রয়ে গিয়েছে।

আইপিএলের পরের মরশুমে দুটি নতুন দল যোগ দিতে চলেছে। ৮টার বদলে খেলবে ১০টা দল। তবে বিসিসিআই পরিষ্কারভাবে আগেই জানিয়ে দিয়েছেন নতুন দলের বেস প্রাইস রাখা হয়েছে ২০০০ কোটি টাকা।

যতদূর জানা গিয়েছে, পরের বছর আইপিএলের নতুন দল হিসেবে যোগদান করতে পারে আমেদাবাদ ও লক্ষনৌ। ভারত-পাক ম্যাচ শেষ হওয়ার পরেই ২৫শে অক্টোবর অফিসিয়ালি ঘোষণা হতে পারে আইপিএলে নতুন দুই দলের নাম।

খেলার সঙ্গে অনেক আগে থেকেই সম্পর্ক রয়েছে দীপিকা পাডুকোনের। তার বাবা প্রকাশ পাডুকোন প্রাক্তন অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। অন্যদিকে রণবীর সিং একজন খেলাপ্রেমী মানুষ। তিনি ফুটবল ভক্ত।

তারকাদের ফুটবল ম্যাচে খেলতে দেখা গিয়েছিল রণবীর সিংকে। ইংলিশ প্রিমিয়ার লিগ এবং জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর রণবীর।

About admin

Check Also

বাবার বয়সী লোকের সাথে ৬ বছর লিভ ইন রিলেশনে ঝুমা বৌদি

সম্প্রতি বাংলার ঠাকুরের প্রিয় বৌদি ঝুমা বৌদি মোনালিসা ৩৭ এ পা দিলেন। মোনালিসার আসল নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.