Breaking News

বুঝিনি গাঁজা একটা মাদক -অনন্যা পান্ডে

বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পান্ডের (Ananya Pandey) মেয়ে অনন্যা পান্ডেকে কেই না চেনে। অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তার তুঙ্গে উঠেছেন এই অভিনেত্রী।

‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তাঁর অভিনয় জীবনযাত্রার শুরু হয়। তবে, অভিনেত্রী হিসেবে যতটা না পরিচিতি লাভ করেছেন তাঁর চেয়ে নিত্য নতুন ফটোশ্যুটে নজর কাড়েন এবং জনপ্রিয়তাও পান। সম্প্রতি অভিনেত্রী মুখোমুখি হয়েছিলেন এনসিবির।

প্রায় চারঘন্টা কথোপকথনের পর শেষ হয়েছে মাদক কাণ্ডের দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদ। আসলে জনপ্রিয় সংবাদমাধ্যম সূত্রে খবর যে, শাহরুখ পুত্র আরিয়ানের (Aryan Khan) সঙ্গে অনন্যা পান্ডের একটি হোয়াটসআপ কথোপকথন প্রকাশ্যে এসেছে।

তবে, সেই চ্যাটের বিষয়ে অনন্যা জানায় যে, তিনি নাক জানতেন না গাঁজা যে কোনো প্রকারের মাদক। এমনকি অনন্যা এও বলে যে, তাঁদের এই কথোপকথন বছর খানেক পুরোনো।

তবে, এনসিবির হাতে আসা অনন্যা (Ananya Pandey) ও আরিয়ানের (Aryan Khan) চ্যাটে দেখা গিয়েছে যে, শাহরুখ (Shahrukh Khan) পুত্রকে গাঁজার যোগান দেওয়ার আশ্বাস দিয়েছে চাঙ্কি কন্যা। এমনকি অভিনেত্রী এও লেখেন যে, ‘আমি ব্যবসা করবো’। কিন্তু অভিনেত্রী জানান যে, এসব কথা নিছকই মজা করে বলেছেন তিনি।

এছাড়া এখনও অবধি অনন্যার বিরুদ্ধে কোনো প্রমাণ পায়নি বলেই জানিয়েছে এনসিবি। সম্প্রতি এসব কথাই প্রকাশ্যে এসেছে।

About admin

Check Also

বাবার বয়সী লোকের সাথে ৬ বছর লিভ ইন রিলেশনে ঝুমা বৌদি

সম্প্রতি বাংলার ঠাকুরের প্রিয় বৌদি ঝুমা বৌদি মোনালিসা ৩৭ এ পা দিলেন। মোনালিসার আসল নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.