Breaking News

ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচ মারামারি! পূর্ন পয়েন্ট পাবে আর্জেন্টিনা

নাটকীয় এক ঘটনার সাক্ষী হলো বিশ্ববাসী। করোনা মহামারি থেকে সুরক্ষায় এমনিতে খুব একটা সফল নয় ব্রাজিল। অদৃশ্য ভাইরাসে প্রাণ হারিয়েছেন দেশটির হাজারো মানুষ। কিন্তু ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ শুরুর পর ঘটানো হলো নতুন এক ঘটনা।

ইংল্যান্ড থেকে আসা আর্জেন্টিনার চার ফুটবলারকে ধরতে মাঠে হাজির ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা। তাদের নিয়ম অনুযায়ী, ব্রিটেন থেকে আসলে অন্তত ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ব্রাজিলে। এই নিয়ম মানা হয়নি এমিলিয়ানো মার্টিনেজ, জিওভানি লো চেলসো ও ক্রিশ্চিয়ান রোমেরোর ক্ষেত্রে।

তাই বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ শুরুর পাঁচ মিনিটের মাথায় মাঠে হাজির হন স্বাস্থ্য কর্মকর্তারা। পরে স্থগিত হয়ে যায় ম্যাচ। শেষ পর্যন্ত যদি ম্যাচটি বাতিল হয়ে যায়, তাহলে পূর্ণ তিন পয়েন্ট পাবে আর্জেন্টিনা। ইতোমধ্যেই সেটি জানিয়ে দিয়েছে দক্ষিন আমেরিকার ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা কনমেবল।

ম্যাচ স্থগিত হওয়ায় ক্ষোভ ঝেড়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি ও অধিনায়ক লিওনেল মেসি। তিন দিন ধরে তারা ব্রাজিলে থাকলেও এই বিষয়ে কিছুই জানানো হয়নি বলে দাবি তাদের। মেসি বলেছেন, এই ঘটনা বিব্রতকর।

এমিলিয়ানো মার্টিনেজ, জিওভানি লো চেলসো ও ক্রিশ্চিয়ান রোমেরোর কোয়ারেন্টাইনের নিয়ম না মানায় ম্যাচে বিঘ্ন ঘটানোর কারণ জানেন না আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়াও।

তিনি বলেছেন, ‌তারা কোনো একটা কারণে ম্যাচে বিঘ্ন ঘটিয়েছে, কিন্তু ওই কারণটা আমরা জানি না। যখন তারা আমাদের অজ্ঞাত বিষয়ের কারণে ম্যাচে বাধা দেবে। তখন ম্যাচ অবশ্যই স্থগিত হওয়া উচিত।

About admin

Check Also

দোষটা কার? ব্রাজিল,আর্জেন্টিনা নাকি অন্য কারো?

ফুটবলে যে জিনিসটা ঘটে গেলো এটা ফুটবলের জন্যই লজ্জাজনক একটি ঘটনা। ফুটবলে যেন এমন দ্বিতীয়টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.