নতুন ব্যবসা স্পর্শিয়ার

শোবিজের পরিচিত মুখ অর্চিতা স্পর্শিয়া। নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করে পরিচিতি পেয়েছেন। সম্প্রতি থিতু হয়েছেন বড়পর্দায়। ঘোষণা দিয়েই বিদায় জানিয়েছেন ছোটপর্দাকে।

বছরের শুরুতে নতুন খবর দিয়েছেন স্পর্শিয়া। ব্যবসায়ী পরিচয়ে আত্মপ্রকাশ করছেন তিনি। তার প্রতিষ্ঠানের নাম ‘শেপ স্পর্শিয়া’। অনলাইনে পোশাক বিক্রেতা ‘শেপ’ এর সঙ্গে সহযোগি হয়ে ব্যবসা করবেন তিনি। মেয়েদের ঘুমের পোশাক স্পর্শিয়ার পেইজে পাওয়া যাবে।

নিজের ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন এ অভিনেত্রী। বিষয়টিকে নিজের জন্য মাইলফলক উল্লেখ করে স্পর্শিয়া বলেন, ‘আমরা এখন নতুন বছরে। শুরুতেই আমি ভীষণ আনন্দের খবর দিতে চাই ভক্তদের। বলা যায়, এটা আমার জন্য একটা মাইলফলকও। এখন থেকে স্পর্শিয়া পেজে স্লিপওয়্যার পাওয়া যাবে।’

এছাড়া ‘কচ্ছপ ফিল্মস’ নামের একটি প্রযোজনা সংস্থা রয়েছে স্পর্শিয়ার। নাটক, সিনেমা এবং ওয়েব সিরিজসহ বিভিন্ন প্রডাকশন করার পরিকল্পনা ছিল তার। কিন্তু করোনার কারণে ২০২০ সালে পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেননি তিনি। ইচ্ছা রয়েছে নতুন ভাবে ২০২১ সালে কাজ শুরু করার।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে জানতে চাইলে স্পর্শিয়া বলেন, ‘২০২০ সাল সবার জন্য অনেক ডিফিকাল্ট ছিল। কচ্ছপ ফিল্মস নিয়ে আমার অনেক স্বপ্ন ছিল, পাবলিকলি বড় আকারে প্রেজেন্ট করতে চেয়েছিলাম। আমাদের বিগ বাজেটের কিছু কাজও ছিল। এই জায়গাতে আমার একমাত্র ক্ষতি হয়েছে। আমার প্রডাকশন হাউজ পুরো বসে গেছে, কাজ বন্ধ হওয়ায়। ফলে আমাকে আবার জিরো থেকে শুরু করতে হবে।’

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *