রোমানার বিরুদ্ধে দেশ-বিদেশ থেকে অসংখ্য অভিযোগ গ্রেফতার

মডেল ও অভিনেত্রী রোমানা স্বর্ণাকে গ্রেফতারের খবরে দেশ ও দেশের বাইরে থেকে অনেক যুবক প্রতারিত হয়েছে জানিয়ে পুলিশের কাছে অভিযোগ দিচ্ছে।

শনিবার দুপুরে তেজগাঁও বিভাগের ডিসি হারুণ অর রশীদ সাংবাদিকদের এ তথ্য দেন।

ডিসি হারুন বলেন, শুধু সৌদি প্রবাসী কামরুল নয়, তার প্রতারণার শিকার হয়েছেন আরও অনেকে। আদালত জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিলেও প্রয়োজনে রোমানাকে আবারও রিমান্ডে নেয়ার আবেদন করা হবে।

তিনি আরও জানান, ধনী ব্যক্তিদের টার্গেট করে অর্থ হাতিয়ে নেয়াই ছিলো রোমানার প্রধান ব্যবসা। প্রাথমিকভাবে তার একাধিক স্বামী থাকার কথা জানা গেছে বলেও জানান ডিসি হারুন।

পুলিশ জানিয়েছে, ২০১৮ সালে এক সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন। ২০১৯ সালের মার্চে বিয়ে করেন তারা। বিয়ের পর কামরুল সৌদি আরবে চলে যান। গাড়ি, ব্যবসা, ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা।

সম্প্রতি ওই ব্যক্তি দেশে আসেন এবং স্বর্ণার বাসায় যান। এ সময় স্বর্ণা জানিয়ে দেন, তাকে অনেক আগেই তিনি তালাক দিয়েছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেওয়া হয় কামরুলকে। এ ঘটনায় বৃহস্পতিবার স্বর্ণার বিরুদ্ধে কামরুল মোহাম্মদপুর থানায় মামলা করেন। সন্ধ্যায় লালমাটিয়ার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মডেলিংয়ের মাধ্যমে ২০০৬ সালে শোবিজে নাম লেখান রোমানা স্বর্ণা। ২০১৫ সালে তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ এবং ২০১৬ সালে একই পরিচালকের ‘রান আউট’ সিনেমায় অভিনয় করেন তিনি।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *