বলিউড পাড়ায় করোনার হানা! আক্রান্ত রনবীর,মনোজ সহ আরো অনেকে।

ভারতে নতুন করে শুরু হয়েছে করোনার আতঙ্ক। বলিউড তারকাদের মধ্যে অনেকেই আক্রান্ত হয়েছেন এরইমধ্যে। তাই শুটিংয়ের ক্ষেত্রে স্বাস্থ্যবিধির ওপর সচেতন হতে বলা হচ্ছে।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন সিদ্ধান্ত চতুর্বতী ও তারা সুতারিয়া। সিদ্ধান্ত ইনস্টাগ্রামে ভক্তদের খবরটি জানিয়ে তিনি লিখেছেন, ‘করোনা আক্রান্ত হয়েছি। তবে সেরকম কোনও উপসর্গ নেই। আপাতত ঠিক আছি। নিজেকে ঘরবন্দি করেছি৷ আমার খবর নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

তারা সুতারা করোনায় আক্রান্ত হয়েছেন শুটিং থেকে। বর্তমানে ‘তাড়াপ’ সিনেমার কাজে ব্যস্ত তিনি। তার পজিটিভ রিপোর্টের পরে শুটিং বন্ধ ঘোষণা করা হয়েছে।

গত সপ্তাহে করোনায় আক্রান্ত হয়েছেন রণবীর কাপুর। এরপর থেকে কোয়ারিন্টেনে রয়েছেন তিনি। অন্যদিকে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার শুটিংয়ে থেকে কোভিড পজিটিভ রিপোর্ট পান সঞ্জয় লীলা বানশালী।

রণবীর ও সঞ্জয় লীলার করোনা পজিটিভ হওয়ায় পর থেকে আতঙ্কে রয়েছেন আলিয়া ভাট। শুটিং থেকে ফিরে নিজেকে ঘরবন্দি করেছেন তিনি। ১৪ দিনের কোয়ারিন্টেন শেষ করেই বের হবেন এই বলিউড তারকা।

অন্যদিকে খবর পাওয়া গেছে মনোজ বাজপেয়ী করোনায় আক্রান্ত। ওটিটি প্লাটফর্মের জন্য ‘ডিসপেচ’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেখানে এমনটা ঘটেছে।

জানা যায়, আগামী এক মাসের জন্য বন্ধ ঘোষণা হয়েছে ‘ডিসপেচ’-এর শুটিং। মনোজ বাজপেয়ী সুস্থ হওয়ার পরেও কাজ শুরু করতে আরও সময় নিতে চান পরিচালক।

About admin

Check Also

টিকা নিতেই আটকে যাচ্ছে সিরিঞ্জ! শরীরে আটকে যাচ্ছে লোহা,পয়সা

চুম্বক লোহাকে আকর্ষণ করে এ কথা আমরা সবাই জানি। মানবদেহেও রয়েছে এই চুম্বকীয় আকর্ষণ, তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *