নতুন সম্পর্কে সুজান!

হৃতিক রোশান ও সুজানা খানের বিবাহ বিচ্ছেদ হয়েছে ২০১৪ সালে। এরপরেও তাদের মধ্যে সম্পর্কের তিক্ততা প্রকাশ পায়নি কখনও। নতুন কোনও সম্পর্কে জড়ানোর খবরও পাওয়া যায়নি।

কিন্তু আর একা থাকছেন না সুজানা খান। গুঞ্জন উঠেছে ‘বিগ বস’ তারকা আর্সলান গনির সঙ্গে প্রেম করছেন তিনি। বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যাচ্ছে তাদের।

সামাজিক মাধ্যমে সুজানা ও আর্সলানের পার্টির ছবি প্রকাশ পেয়েছে। যেখানে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে তাদের। যদিও এ নিয়ে কোনা মন্তব্য করেননি কেউ।

সুজানা খানের প্রেম গুঞ্জন নতুন নয়। হৃতিকের সঙ্গে বিচ্ছেদের পর আর্জুন রামপালের সঙ্গে সম্পর্ক নিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন তিনি। যদিও বিষয়টি নিয়ে খুব বেশি জল ঘোলা হয়নি।

১৪ বছর সংসার করেছেন হৃতিক ও সুজানা। বিচ্ছেদের পরেও তাদের একসঙ্গে দেখা গেছে অনেকবার। এখনও সন্তানদের নিয়ে ছুটি কাটাতে যান তারা। সেই ছবিও প্রকাশ করেন সামাজিক মাধ্যমে।

গত বছর লক ডাউনে হৃতিকের সঙ্গে ছিলেন সুজানা। তখন হৃতিক জানিয়েছিলেন, বাবা হিসেবে এ কঠিন সময় সন্তানের থেকে দূরে থাকার কথা তিনি ভাবতে পারেন না। এই চূড়ান্ত অনিশ্চয়তার সময়ে যে সারা পৃথিবী সঙ্ঘবদ্ধ হয়েছে, এটা খুবই আনন্দের।

হৃতিক ভক্তদের প্রত্যাশা ছিল লকডাউনের মধ্য দিয়ে আবারও হয়তো এক হবেন হৃতিক ও সুজানা। তাদের ছবিগুলো সেই আভাসই দিয়েছিল। কিন্তু এমন হওয়া কোনও সম্ভাবনা আর দেখা যায়নি।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *