হাসপাতালে ভর্তি হলেন বরেন্য পরিচালক কাজী হায়াৎ

ঢাকাই সিনেমার নন্দিত পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত। তার স্ত্রীও কোভিড-১৯ পজিটিভ এসেছে। এটা গত পাঁচদিন আগের খবর।

তবে আজ মঙ্গলবার (১৬ মার্চ) জানা গেছে, এই পরিচালকের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির সদস্য ও কাজী হায়াতের শিষ্য পরিচালক মোস্তাফিজুর রহমান মহারাজ।

তিনি বলেন,” করোনা আক্রান্ত হলেও এতোদিন বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।কিন্তু তার শারীরিক অবস্থার উন্নতী হচ্ছিল না।বরং অবস্থা খারাপের দিকেই যাচ্ছে।তাই ডাক্তারের পরামর্শে উনাকে হাসপাতালে আজ মঙ্গলবার ভর্তি হয়েছেন তিনি। মহারাজ আরো জানান,”সাধারন কেবিনেই চলছে কাজী হায়াৎ এর চিকিৎসা।

গত ২ মার্চ করোনা প্রতিরোধী টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ ও তার স্ত্রী। এরপর গত ৬ মার্চ থেকে প্রচণ্ড জ্বরে ভুগছিলেন তিনি। এ কারণে ৮ মার্স সকালে স্ত্রীসহ করোনা পরীক্ষা করেন তিনি। সে সন্ধ্যায়ই এর ফল আসে। এতে দুজনেরই ফল পজিটিভ আসে।

গত ২৭ ফেব্রুয়ারি হিরো আলমের সিনেমা ‘টোকাই’-এর শুটিং করেছেন কাজী হায়াৎ। এছাড়াও কয়েকদিন ধরে এফডিসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন তিনি। সেখান থেকে অসর্তকতাবশত তিনি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন বলেও জানা যায়।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *