আসছেন নতুন রুপে স্বস্তিকা!

স্বস্তিকা মুখোপাধ্যায় ইদানিং ওয়েব দুনিয়ায় মনযোগী হয়েছেন। কলকাতার গণ্ডি পেরিয়ে তাকে দেখা গেছে হিন্দি ওয়েব সিরিজেও। সেখানেও অভিনয়ের মুন্সিয়ানা দিয়ে মন জয় করেছেন ভক্তদের।

তাই তো এখন স্বস্তিকা থাকা মানেই সিরিজের মূল আকর্ষণ তাকে ঘিরে। আর সঙ্গে যদি থাকেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়, তাহলে তো দর্শকের আগ্রহের মাত্রাটা আরও বেড়ে যায়। এমনই এক চমক নিয়ে হাজির হচ্ছেন তারা।

হইচইয়ের নতুন ওয়েব সিরিজ ‘মোহমায়া’। রহস্য ও রোমাঞ্চে ঘেরা এই সিরিজটির পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সাহানা দত্ত। স্বস্তিকার সঙ্গে ‘মোহমায়া’য় আরও অভিনয় করেছেন অনন্যা চট্টোপাধ্যায় ও বিপুল পাত্র। সম্প্রতি সিরিজের ট্রেলার প্রকাশ পেয়েছে।

দুই নারীর জীবনের গল্প নিয়ে এগিয়েছে ‘মোহমায়া’-র গল্প। এতে দেখা যাবে, দীপাবলির আগেই মাকে ছেড়ে চলে গেছে ছেলে। যে আর ফিরে আসেনি। ঘটনার বেশ কয়েক বছর পর ছেলের মতোই কেউ একজন ফিরে আসে মায়ের কাছে। গল্পটি রহস্য ও রোমাঞ্চে ঘেরা। অতীতের মায়া, ভবিষ্যতের মোহের লড়াই নিয়ে উঠে আসবে এমনই গল্প।

ভারতীয় গণমাধ্যমে সিরিজ প্রসঙ্গে স্বস্তিকা বলেছেন, ‘আমার প্রতিটা প্রজেক্টেই দর্শকদের আমি একটু আলাদা কিছু দিতে চাই। মোহমায়া এমনই একটি গল্প। আমি চাই মানুষ এই ওয়েব সিরিজটি দেখুক। হইচইয়ে মুক্তি পাচ্ছে এটি। এরইমধ্যে এই ওয়েব প্ল্যাটফর্ম বিশ্বজুড়ে বিপুল সংখ্যক দর্শকদের কাছে পৌঁছে গিয়েছে। যা একজন শিল্পীর ক্ষেত্রে সত্যিই বড় ব্যাপার।’

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *