বিদায় বলে দিলেন আমির খান

রোববার (১৪ মার্চ) নিজের ৫৬তম জন্মদিন পালন করেছেন বলিউডের জনপ্রিয় তারকা আমির খান। তার পরদিন সোমবারই (১৫ মার্চ) বড় সিদ্ধান্ত নিলেন তিনি। সোশ্যাল মিডিয়া ছাড়ার ঘোষণা দিয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম-সর্বত্র একই পোস্ট আমিরের। অভিনেতা লিখেছেন, “জন্মদিনে আমাকে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। অসংখ্য ধন্যবাদ। আমার মন ভরে গিয়েছে। আরেকটা খবর আছে, এটা সোশ্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট। সোশ্যাল মিডিয়ায় আমি একটু বেশিই সক্রিয়, তাই আমি এই ভণ্ডামি ত্যাগ করছি। আমরা আগে যেভাবে যোগাযোগ রাখতাম সেভাবেই রাখব। আরেকটি কথা, আমির খান প্রোডাকশনস একটি অফিশিয়াল চ্যানেল শুরু করেছে! ভবিষ্যতে সেখানে আমার ও আমার সিনেমা সম্পর্কিত যাবতীয় তথ্য পাওয়া যাবে। নাম হচ্ছে, akppl.official। সবার জন্য অনেক ভালোবাসা।”

উল্লেখ্য, গত বছর ‘লাল সিং চড্ডা’র শুটিংয়ের জন্য তুরস্কে গিয়েছিলেন আমির। সে সময় তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়ইপ এরদোগানের স্ত্রী এমাইন এরদোগানের সঙ্গে দেখা করে বিতর্কে জড়ান তিনি। ভারত বিরোধী রাষ্ট্রপতির স্ত্রীর সঙ্গে খোশগল্পে মাতার জন্য নেট দুনিয়ায় অনেকেই আমির খানকে একহাত নেন।

আবার চিনা দ্রব্যের বিজ্ঞাপনে কাজ করে আরএসএস-এর মুখপত্র ‘পাঞ্চজন্য’তেও তারকার সমালোচনা করা হয়। সেই জন্যই কি এই সিদ্ধান্ত আমিরের? এমন প্রশ্ন উঠছে। আবার অনেকের মত, মার্কেটিং গুরু আমিরের এ ঘোষণা তার নতুন চ্যানেলের প্রচারের গিমিকও হতে পারে। আবার নতুন সিনেমা সংক্রান্ত কোনও ঘোষণার পূর্বাভাসও হতে পারে।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *