টিকটক কাঁপাচ্ছেন নাসির-তামিমা

তামিমা তাম্মি নামের এক নারীকে বিয়ে করেছে বাংলাদেশের ক্রিকেটে ‘ব্যাড বয়’ খ্যাত নাসির হোসেন। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে গাঁটছড়া বাঁধেন নাসির-তামিমা। কিন্তু বিয়ের পরও তার প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প যেন শেষই হচ্ছে না।

বিয়ের পরপরই আলোচনায় নাসিরের সদ্য বিবাহিত স্ত্রী তামিমার সাবেক স্বামী ও বাচ্চা নিয়ে। যা একসময় গড়ায় আদালত পর্যন্ত।

এত আলোচনা সমালোচনার মধ্যে এবার সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা তাম্মির ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও গুলো লাখ লাখ ব্যবহারকারী দেখেছেন।

কোনও ভিডিওতে সংলাপ আবার কোনও ভিডিওতে গানের সঙ্গে ঠোট মিটিয়েছেন এই দম্পতি। ভিডিওগুলোতে দেখা যাচ্ছে বাংলা, হিন্দি ও আরবি গানেও টিকটক করেছেন তারা।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করে আলোচনায় এসেছিলেন নাসির হোসেন। স্ত্রীর নাম তামিমা তাম্মি। ১৭ তারিখ দুইজনের হলুদের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগ-মাধ্যমে ভাইরাল হয়। ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ওই দিনই অভিযোগ উঠে স্বামীকে রাকিব হাসানকে তালাক না দিয়েই জাতীয় দলের ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেন তামিমা।

প্রাথমিকভাবে সাধারণ ডায়েরি ও পরবর্তীতে নাসির-তামিমার বিরুদ্ধে মামলা দায়ের করেন রাকিব। এদিকে মামলাটির দায়িত্ব বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কাছে রয়েছে।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *