কত সম্পত্তির মালিক শ্রাবন্তী?

টলিউড তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে আলোচনার কমতি নেই। অভিনয়ের চেয়ে তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের মাত্রাটা বেশি। এখন অভিনেত্রী নেমেছেন রাজনীতির মাঠে। আর এ নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা।

নির্বাচনী প্রচারণায় বর্তমানে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। কিছুদিন আগে মনোনয়পত্র জমা দিয়েছেন তিনি। সেখানে হলফনামায় নিজের সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন নির্বাচন কমিশনারের কাছে। যার হিসেবে প্রকাশের পর থেকেই তা আলোচনার কেন্দ্রবিন্দু।

বর্তমানে শ্রাবন্তীর কাছে নগদ ১ লাখ টাকা রয়েছে । এছাড়া ‘এইচডিএফসি’-এর দুটি শাখা মিলিয়ে ব্যাংকে রয়েছে ১ কোটি ১০ লাখ ৬১ হাজার ৫৫১ টাকা এবং ৫০ হাজার টাকা। মিউচুয়াল ফান্ড রয়েছে ৭ ও ১০ লাখ টাকার জীবনবিমা।

দুটি গাড়ি রয়েছে শ্রাবন্তীর। সেগুলো ‘অডি কিউ ৭’ এবং অন্যটি ‘মারুতি ব্যালেনো’। এর মধ্যে অডির দাম ৫৩ লাখ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব্যালেনোর দাম ৭ লাখ ৮৬ হাজার ২৫০ টাকা। এই তারকার কাছে যত সোনার গয়না রয়েছে তার বাজার মূল্য ২৯ লাখ ৭২ হাজার ২০০ টাকা।

এছাড়া শ্রাবন্তীর কাছে ২০ লাখ ১২ হাজার ৪৫০ টাকার হিরা এবং ১২ লাখ ১৮ হাজার ৮২০ টাকার প্ল্যাটিনামের গয়না রয়েছে। এর বাইরে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ির কথা উল্লেখ করেছেন তিনি।

অন্যদিকে তার ৬ বিঘা জমি রয়েছে দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স। এছাড়া পর্ণশ্রীতে ১২৭১ বর্গ ফুট এবং ২২০০ বর্গ ফুটের দুটি ফ্ল্যাট রয়েছে। প্রথম ফ্ল্যাটের দাম এখন ৪০ লাখ এবং দ্বিতীয়টির দাম ১ কোটি ৪০ লাখ টাকা।

শ্রাবন্তীর ঋণের পরিমান খুবই কম। এইচডিএফসি ব্যাংক থেকে ৩৮ লাখ ১২ হাজার ৪৫৬ টাকার গাড়ি ঋণ নিয়েছিলেন তিনি।

About admin

Check Also

আমাকে হেনস্তার পর হাত বাড়ায় আমার মেয়ের দিকে : বাঁধন

দেশের জনপ্রিয় অভিনেত্রী লাক্স তারকা আজমেরী হক বাঁধন। কাজ ছাড়া তেমন কোন আলোচনায় না থাকলেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *