ভাইজানের “রাধে” মুভির ট্রেইলার মুক্তি পেল

‘একবার জো ম্যায়নে কমিটমেন্ট করদি, তো ম্যায় আপনে আপ কি ভি নেহি শুনতা।’

দীর্ঘদিনের অপেক্ষার অবসান। অবশেষে মুক্তি পেতে চলেছে সলমান খান অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। বৃহস্পতিবার মুক্তি পেল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছবির ট্রেলার।

গতবারের লড়াইটা ছিল দুর্নীতি এবং গুন্ডারাজের বিরুদ্ধে। এবার বলিউডের ভাইজানের যুদ্ধ মাদক চক্রীদের বিরুদ্ধে। বুধবারই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ওই ট্রেলার লঞ্চের খবর জানিয়েছিলেন অভিনেতা। ওয়ান্টেড ছবির ওই সিক্যুয়ালে খলনায়কের চরিত্রে দেখা যাবে রণদীপ হুডাকে। সলমানের বিপরীতে রয়েছেন দিশা পাটানি।

মুম্বইয়ে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে অপরাধীরা। এই প্রেক্ষাপটকে কেন্দ্র করেই গল্প শুরু। নয়া প্রজন্মের রক্তে মাদকের বিষ মিশিয়ে দেওয়াই চক্রীদের মূল লক্ষ্য। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এনকাউন্টার স্পেশালিস্ট রাধেকে ফের দায়িত্ব দিয়েছে ক্রাইম ব্রাঞ্চ। এরপরেই পর্দায় এন্ট্রি ভাইজানের। আসলে তাঁর অপরাধ রোখার ধরনই আলাদা। প্রতিশ্রুতি দিয়ে বললেন, ‘আই উইল ক্লিন দ্য সিটি।’

উল্লেখ্য, প্রভুদেবা পরিচালিত ওই ছবিতে দিশা এবং রণদীপ ছাড়াও রয়েছেন জ্যাকি শ্রফ। ওয়ান্টেডের মতো রাধে ছবিতেও যে দুর্দান্ত অ্যাকশন আর জমজমাট গান থাকছে, ট্রেলার দেখেই নিশ্চিত সল্লু ভক্তরা।

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি গত বছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা মহামারির কারণে তা পিছিয়ে যায়। জানানো হয়েছিল, দীপাবলিতে মুক্তি পাবে ছবিটি। কিন্তু সেই সময় সিনেমা হল না খোলায়, আবারও পিছিয়ে দিতে হয় ছবির মুক্তি।

তবে এ বছর ঈদে অর্থাৎ ১৩ মে সিনেমাটি রিলিজ করতে চলেছে, এ কথাই জানানো হয়েছে ছবির নির্মাতাদের তরফ থেকে। সলমান খান, সোহেল খান এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ছবিটি। প্রসঙ্গত, গতকালই মুক্তি পেয়েছিল ছবির পোস্টার।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *