এক বৃদ্ধাকে বাচাতে গিয়ে গুরুতর আহত হলেন নোবেল

সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল মানেই যেন আলোচনা। সেটি কখনও বিতর্ক, কখনও প্রশংসা। তবে বিভিন্ন নেতিবাচক মন্তব্যের কারণে ভক্তরা তার ওপর আস্থা হারিয়েছে। সেটি সামাজিক মাধ্যমে ‌‌‌‌‌‘সা রে গা মা পা’ খ্যাত এই তারকার পোস্টের নিচে মন্তব্য থেকে জানা যায়।

নোবেল গতকাল মধ্যরাতে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে তার এক চোখে ব্যান্ডেজ। ক্যাপশনে তিনি লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’

নিজের দুর্ঘটনার খবর জানানোর পরেও নোবেলের পোস্টের নিচে ভক্তদের মন্তব্যগুলো মোটেই তাকে কোনও সহানুভূতি দেখায়নি। বরং উঠে এসেছে তার প্রতি অনাস্থার প্রকাশ।

ভক্তদের অনেকে মন্তব্য করছেন, এটি নোবেলের কোনও নতুন মিউজিক ভিডিওর পরিকল্পনা কি না। কারণ এর আগেও তার মিউজিক ভিডিও নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছিল। আবার অনেকে মন্তব্য করছেন, ছবিতে তার হাল দেখে।

নোবেল তার পরবর্তী পোস্টে ব্যান্ডেজ খুলে রক্তাক্ত চোখের ছবি পোস্ট করেছেন। এবার ক্যাপশনে তিনি ঘটনার বিস্তারিত জানিয়েছেন। এই তরুণ গায়ক লেখেন, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিল। তাকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রুতে ১৮টা, মোট ৩০টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারণ লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি, আলহামদুলিল্লাহ।’

তবে এবার নোবেলের পোস্টে মন্তব্যের চিত্র ভিন্ন ছিল। ভক্তরা তার সুস্থতা কামনা করছেন। অনেক ঘটনা জেনে করছেন প্রশংসা। আবার কেউ আগের পোস্টে নেতিবাচক মন্তব্যের কারণে ক্ষমাও চেয়েছেন।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *