ভাইজানের রাধে মুভিকে বয়কটের ডাক সুশান্ত ভক্তদের

অবশেষে প্রকাশ্যে এলো ‘রাধে’ সিনেমার ট্রেলার। অনেকদিন পর পর্দায় সালমান খানকে দেখে উচ্ছ্বসিত তার ভক্তরা। রোজার ঈদ উপলক্ষে এটি মুক্তি পাবে ১৩ মে।

২২ এপ্রিল (বৃহস্পতিবার) ইউটিউবে মুক্তি পায় ‘রাধে’র ট্রেলার। এটি প্রকাশ্যে আসার পর একদিকে যেমন প্রশংসায় ভাসছেন বলিউডের ভাইজান, অন্যদিকে শুরু হয়েছে তুমুল বিতর্ক। সামাজিক মাধ্যমে সুশান্ত সিং রাজপুতের ভক্তরা হ্যাশট্যাগ ‘বয়কট রাধে’ লিখে সিনেমাটি বয়কটের ডাক দিয়েছে।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জন্য অনেকেই দায়ি করেছেন সালমান খানকে। যদিও এ নিয়ে পুলিশ এই ‘দাবাং’ তারকাকে কিছুই জিজ্ঞাসা করেনি। তবু গুঞ্জন রটেছিল সালমানের জন্যই ইন্ডাস্ট্রিতে কোনো সিনেমা পাচ্ছিলেন না প্রয়াত সুশান্ত।

সামাজিক মাধ্যমে বয়কটের ডাক দিয়ে সুশান্তের এক ভক্ত লিখেছেন, ‘সালমান খান তরুণ তারকাদের ক্যারিয়ার নষ্ট করার জন্য বিখ্যাত। সুশান্তের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। অরিজিৎ সিং, বিবেক ওবেরয়, অভিনব কাশ্যপদের ক্যারিয়ারও শেষ করার চেষ্টা করেছেন সালমান।’

কেউ আবার বলিউডের ‘মাফিয়া’দের শিক্ষা দিতে ‘রাধে’ বয়কটের ডাক দিয়েছেন। এমনই অনেক টুইট করা হয়েছে এই সিনেমার বিরুদ্ধে। যদিও এ নিয়ে সালমান বা প্রযোজনা সংস্থা থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

উল্লেখ্য, ‘রাধে’ পরিচালনা করেছেন প্রভু দেবা। সিনেমায় সালমান খানের বিপরীতে রয়েছেন দিশা পাটানি। খলনায়ক চরিত্রে দেখা যাবে রণদীপ হুদাকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ, সুধাংশু পাণ্ডে, গৌতম গুলাটি, দর্শন জারিওয়ালা প্রমুখ।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *