ইসরাইলের প্রধানমন্ত্রির কৃতজ্ঞতা প্রকাশ! রয়েছে ব্রাজিল,কানাডার মত দেশ

ফিলিস্তিনের গাজা উপত্যকায় বিমান হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। ১০ মে থেকে টানা এ হামলায় এখন পর্যন্ত ২১২ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন। এর মধ্যে ৬১ শিশু ও ৩৬ নারী রয়েছেন। গুরুতর আহত হয়েছেন প্রায় দেড় হাজার মানুষ। এরপরও বর্বর ইসরায়েলকে সমর্থন দিয়েছে বেশ কয়েকটি রাষ্ট্র। সেসব দেশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।
গত রোববার নিজের টুইটার অ্যাকাউন্টে এক বার্তায় দেশগুলোর পতাকা পোস্ট করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান ইসরায়েলি প্রধানমন্ত্রী।

পতাকাগুলো হলো, যুক্তরাষ্ট্র, আলবেনিয়া, অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া, বসনিয়া অ্যান্ড হার্জেগোভেনিয়া, ব্রাজিল, বুলগেরিয়া, কানাডা, কলম্বিয়া, সাইপ্রাস, চেক রিপাবলিক, জর্জিয়া, জার্মানি, গুয়েতেমালা, হন্ডুরাস, হাঙ্গেরি, ইতালি, লিথুনিয়া, মালদোভা, নেদারল্যান্ডস, মেসিডোনিয়া, প্যারাগুয়ে, স্লোভেনিয়া, ইউক্রেন এবং উরুগুয়ের।

ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোর পতাকা শেয়ার করে টুইটবার্তায় নেতানিয়াহু লেখেন, ইসরায়েলের পাশে জোরালোভাবে দাঁড়ানোয় এবং সন্ত্রাসী হামলার বিরুদ্ধে আমাদের আত্মরক্ষার অধিকারকে সমর্থন করায় আপনাদের প্রতি কৃতজ্ঞ।

About admin

Check Also

বাজছে ইসরায়েল প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিদায় ঘন্টা

ইসরায়েলের রাজনৈতিক মঞ্চে নানা নাটকীয়তার পর দেশটিতে রেকর্ড সময় ধরে প্রধানমন্ত্রী থাকা বেঞ্জামিন নেতানিয়াহু যুগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *