নড়াইলের ৩ বন্ধুর জানাজা সম্পন্ন!

পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত নড়াইলের তিন বন্ধু তুর্য, রাউফুর ও সানের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে কেন্দ্রীয় পৌরকবরস্থানে পাশাপাশি তিন বন্ধুকে দাফন করা হয়েছে।
জানাজায় নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজাসহ নিহতের আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও হাজারো মুসল্লি অংশগ্রহণ করেন।

এর আগে সোমবার রাতে তাদের মরদেহ নিজ নিজ বাড়ি পৌছাঁয়। তখন নিহতের আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধবদের আহাজারীতে পরিবেশ ভারী হয়ে ওঠে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে পরিবারের সদস্যরা তাদের প্রিয় সন্তানদের দোয়ার মধ্যদিয়ে বিদায় জানান। লাশের কফিনগুলি জানাজার নির্ধারিত সময় ১০টার বেশ আগেই তাদের প্রিয় শিক্ষাঙ্গন নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে পৌছাঁয়।

নামাজের আগে নিহত তুর্যের চাচা তবিবুর রহমান মনু, সানের পক্ষ থেকে প্রতিবেশি নড়াইল আব্দুল হাই সিটি কলেজের প্রভাষক মোঃ ইয়াকুব আলী ও রাউফুর রহিমের পক্ষে তার ছোট চাচা মোঃ মাহফুজুর রহমান।

নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম মাওলানা শফিউল্লাহ জানাজা পড়ান। জানাজা শেষে প্রিয় তিনবন্ধুর কফিন এক সঙ্গে নিয়ে যাওয়া হয় নড়াইল কেন্দ্রীয় পৌর কবরস্থানে। এখানেও পাশাপাশি তাদের তিনজনকে শায়িত করা হয়েছে।

এর আগে, সোমবার সন্ধ্যায় পদ্মাসেতু দেখে ফেরার পথে নড়াইল-ভাটিয়াপাড়া-মাওয়া সড়কের ফরিদপুরের নগরকান্দার জয়বাংলা মোড় এলাকায় তিনবন্ধু নিহত হন।

নিহতরা হলেন নড়াইল শহরের বাসিন্দা লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য, মহিষখোলার কলেজ শিক্ষক গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম ও আলাদপুর এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে সান।

About admin

Check Also

ব্ল্যাক ফাঙ্গাস: সংক্রমণ ও প্রতিকার

ব্ল্যাক ফাঙ্গাস: সংক্রমণ ও প্রতিকার করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ভারত যখন বিপর্যস্ত ঠিক তখনই ব্ল্যাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *