নিজের কিছু সতীর্থদের আচরনে ব্যাথিত মিথিলা!

শনিবার রাত ১০টায় ই-ভ্যালি আয়োজিত এক বিশেষ শো সঞ্চালনা করেন নাভিদ মাহবুব। যেখানে সরাসরি অংশ নেন তাহসান এবং মিথিলা। যুক্ত হওয়ার প্রেক্ষাপট বলতে গিয়ে দু’জনেই প্রায় একই তথ্য জানান। বলেন, শুরুতে তারা এই শো-য়ের প্রস্তাব মানা করে দেন সংশ্লিষ্টদের। তবে শো শেষ করার আগে দু’জনেই সেই তথ্যটি টেনে আয়োজকদের ধন্যবাদ দিলেও কিছু প্রতিক্রিয়া এসেছে বরাবরের মতো নেতিবাচক।
মিথিলার অভিযোগ, এই তালিকায় রয়েছেন তারই কিছু সতীর্থ বা জনপ্রিয় ব্যক্তিত্ব। যা তাকে হতাশ করেছে। রোববার (১৬ মে) বিকালে মিথিলা তার ফেসবুক পোস্টে এই বিষয়ে নিজের অবস্থান ও কড়া প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এর একটি এমন, বিয়ে-ডিভোর্স… সব বেচে দিলেন তাহসান-মিথিলা! আরেকটি এমন, ডিভোর্সের পরে এতো রেসপেক্ট, ফ্রেন্ডশিপ! আগে কই ছিল এইসব?

জবাবে মিথিলা বলেন, শো শেষ হওয়ার পর আমরা ভক্তদের কাছ থেকে অবিশ্বাস্য শুভেচ্ছা বার্তা পেলাম। এর জন্য আমরা তাদের প্রতি ধন্যবাদ জানাই। কিন্তু অবাক হলাম আমার ক’জন কলিগ বা তারকার প্রতিক্রিয়া দেখে। আমি বিস্মিত, কেমন করে এমন প্রতিক্রিয়া সম্ভব হলো। দুইটা মানুষ বিচ্ছেদ হলে কি বাকি জীবনের পুরোটাই মুখ দেখাদেখি বন্ধ করে দেবে? আমাদের তো একটা বাচ্চাও আছে। ওর কি হবে?

মিথিলা আরো বলেন, অন্য এক তারকা তার ফেসবুক পোস্টে লিখেছেন, ডিভোর্সের পরে এতো রেসপেক্ট, ফ্রেন্ডশিপ- আগে কই ছিল এসব? ভাই, আগেও ছিল। এখনো আছে। তবে দুটো দু’রকম। এত ব্যাখ্যা আপনাকে দিতে পারছি না। আপনি নেতিবাচক ভাবনা না ছড়িয়ে নিজের চরকায় তেল দিলে সমাজ ও জাতি উপকৃত হবে। আমি এই প্রতিক্রিয়া মোটেই দেখাতাম না, যদি সাধারণ কেউ এসব লিখতো। এই মানুষগুলো শিক্ষিত, সংস্কৃতিমনা এবং পাবলিক ফিগার। এই মানুষগুলো যদি এই নেগিটিভিটির চর্চা না থামায়, তবে জাতি হিসেবে আমাদের ভবিষ্যৎ নিশ্চিত অন্ধকার।

তবে কোন সহকর্মী বা তারকারা এসব লিখেছেন সেটি প্রকাশ করেননি মিথিলা।

তবে এ বিষয়ে তাহসান তার দেয়ালে কোনো প্রতিক্রিয়া জানাননি। উল্টো শেয়ার করেছেন তানজিন তিশার সঙ্গে ঈদের নাটক ‌‘অ্যান্টি হিরো’র ইউটিউব লিংক।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *