রোনাদলোর নৈপুন্যে ইতালিয়ান কাপ জুভেন্টাসের!

নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলা সিরি ‘আ’ হাতছাড়া হয়েছে এই মৌসুমে। জুভেন্টাসের চ্যাম্পয়িনস লিগ ভাগ্যও ঝুলছে সুতোয়। নিজেদের হারিয়ে খোঁজা এক মৌসুমে দলটি অবশেষে বলার মতো কোনো সাফল্য পেল। আজ সাসসুয়োলোর মাঠ চিত্তা দেল ত্রিকোলোরে আতালান্তাকে ২–১ গোলে হারিয়ে ১৪তম বারের মতো কোপা ইতালিয়া বা ইতালিয়ান কাপ জিতেছে আন্দ্রেয়া পিরলোর দল। ৪২তম জন্মদিনে বড় উপহারই পেলেন পিরলো।

সিরি ‘আ’র মতো কোপা ইতালিয়াতেও সবচেয়ে সফল দলটির হয়ে গোল করেছেন দেয়ান কুলুসেভস্কি ও ফেদেরিকো কিয়েসা। আতালান্তার একমাত্র গোলটি রুসলান মালিনিকোভস্কির। ৩১ মিনিটে মেসিডোনিয়ান উইঙ্গার কুলুসেভস্কির গোলে এগিয়ে যায় জুভ। ওয়েস্টন ম্যাকেনির পাস থেকে পেনাল্টি বক্সের ডান প্রান্ত থেকে বাঁ পায়ের শটে গোল করেন কুলুসেভস্কি।

১০ মিনিট পরে গোল শোধ করেন আতালান্তার মালিনিকোভস্কি। হান্স হাটেবোয়েরের পাস থেকে দারুণ এক গোল করেন ইউক্রেনিয়ান মিডফিল্ডার। প্রথমার্ধে গোল হয়েছে এই দুটিই। ৭৩ মিনিটে জুভকে জয়সূচক গোলটি এনে দেন কিয়েসা। কুলুসেভস্কির পাস থেকে অসাধারণ এক গোল করেন ইতালিয়ান উইঙ্গার। গোল করার মিনিটখানেক পরেই অবশ্য কিয়েসাকে উঠিয়ে পাওলো দিবালাকে নামান জুভ কোচ পিরলো।

About admin

Check Also

মিলানের কাছে বিশাল ধাক্কা! ইউসিএল খেলতে পারবেন তো রোনালদো?

এমন দিন আসবে ক্রিস্টিয়ানো রোনালদো কস্মিনকালেও ভেবেছিলেন কি? রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিতে গিয়েছিলেন জুভেন্টাসকে ইউরোপসেরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *