সিসা বিক্রির অভিযোগ উঠেছে ওমর সানী-মৌসুমির ছেলের বিরুদ্ধে

‘মন্টানা লাউঞ্জ’ নামে রাজধানীর গুলশান-২ এলাকার একটি সিসা বারে অভিযান চালিয়েছে গুলশান থানা পুলিশ। অভিযানে ১১ জনকে আটক করা হয়েছে। আচককৃতরা হলেন- দীন ইসলাম, মোহাম্মদ হৃদয়, নাসির উদ্দিন, সৌরভ কস্তা, ওমর ফারুক, রিজওয়ান রোজারিও, মোহাম্মদ মাসুম, ইলিয়াস হোসেন, জুলহাস মিয়া, মোহাম্মদ বিজয় ও শিমুল কস্তা।

মঙ্গলবার দিবাগত রাতে এই অভিযান চালানো হয়। প্রতিষ্ঠানটির মালিক তারকা দম্পতি ওমর সানি ও আরিফা জামান মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন।

গুলশান থানার ওসি আবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গুলশান-১ ও ২ এর মাঝখানে আরএম সেন্টার ভবনে ‘মন্টানা লাউঞ্জ’ নামে একটি সিসা বার তাদের কার্যক্রম চালিয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে রাতে বারটিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঘটনাস্থল থেকে আমরা ১১ জনকে আটক করি। এছাড়া অভিযানে সিসা ও সিসা সেবন করার বিভিন্ন জিনিসপত্রও জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিসা সেবন নিষিদ্ধ। তাই এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তবে অভিযানের পর অভিনেতা ওমর সানি বলেন, দেশে সিসা বার অবৈধ কেন? সিসা সিগারেটের চেয়েও কম ক্ষতিকর। আর গুলশান-বনানীতে এমন আরও ৪০টি সিসা বার রয়েছে। তাহলে সিসা বার অবৈধ হবে কেন?

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *