শ্রাবন্তীকে ফিরে পেতে মরিয়া রোশন

নদীর এক পাড় যখন ভাঙে, আরেক পাড় তখন গড়ে। তাই হয়তো এক নায়িকার জীবনে যখন উথাল পাথাল, তখন আরেক নায়িকার স্বামী মরিয়া ঘর বাঁচানোর চেষ্টায়। অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) স্বামী নিখিল জৈন (Nikhil Jain) দেওয়ানী মামলা দায়ের করেছেন নুসরত জাহানের বিরুদ্ধে।

অন্যদিকে গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) জীবনেও নাকি তৃতীয় ব্যক্তির আগমনে ঘটেছে। শ্রাবন্তী যে আবাসনে থাকে সেখানকারই এক বাসিন্দা ও ব্যবসায়ীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। জানা গিয়েছে, তারা নাকি প্রায়ই একসঙ্গে সময় কাটাচ্ছেন। যদিও অভিনেত্রী এই ব্যাপারে কোনো মন্তব্য এখন পর্যন্ত করেননি। এই অবস্থাতে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) মরিয়া আরও একবার শ্রাবন্তীর সঙ্গে নিজের জীবন শুরু করতে। শত গুঞ্জন মাঝেও স্ত্রীকে ফেরত পাবার চেষ্টা দেখে আপ্লুত নেটিজেনরা। সংবাদমাধ্যম সূত্রে খবর, রেস্টিটিউশন অফ কনজুগল রাইটস আইনি সংস্থান-এর মাধ্যমে বিবাহবিচ্ছেদ আটকে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী রোশন সিং।

জুলাই মাসে আদালতে তলব করা হয়েছে শ্রাবন্তীকে।

গতবছর লকডাউন এই বাড়িতেই দারুণ সময় কাটিয়েছেন শ্রাবন্তী এবং রোশন। নানা গানে তাদের মজাদার কীর্তি মনোরঞ্জন করেছে তাদের অনুরাগীদের। কিন্তু হঠাৎই দুজনের মধ্যে জমা হয় কালো মেঘ। আলাদা থাকতে শুরু করেন তারকা দম্পতি।

এমনকি ভোটের আগে এও জানা গিয়েছিল,ভোটের জন্যই বিবাহ-বিচ্ছেদের আইনি কার্যকলাপ আটকে গিয়েছে। কর্ম জগতের দিক থেকে দেখলে এখন রোশন ব্যস্ত তার জিম নিয়ে আর অন্যদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ঝুলিতে এখন পর পর সিনেমা। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বনি (Bonny Sengupta) এবং শ্রাবন্তী জুটি অভিনীত প্রথম ছবি ‘আজব প্রেমের গল্প’ (Ajob Premer Golpo)। এছাড়াও আছে ‘বিক্ষোভ’ (Bikhov) ।
শ্রাবন্তী এবং রোশনের সম্পর্কের তিক্ততা এমন জায়গায় পৌঁছে গিয়েছিল যে বিভিন্ন মহলে আলোচনা হতে শুরু করে, রোশন নাকি শ্রাবন্তীর উপার্জিত অর্থের ওপর নির্ভরশীল। এ ব্যাপারে রোশন জানিয়েছিলেন, ২০০৭ সালে তিনি ক্যাবিন সুপারভাইজার হিসাবে এয়ারলাইন্স সংস্থায় কাজ পান। সেই সময় তাঁর মাসে ২৩ হাজার ৫০০ টাকা মাইনে ছিল। এরপর তিনি নিজের জিম খোলেন। বর্তমানে তাঁর দুটি জিম রয়েছে। তিনি যদি ওর ভরসায় থাকতেন তাহলে আলাদা হওয়ার পর হয়তো না খেতে পেয়েই মরে যেতেন।

তবে এখন মনে হয় এই সম্পর্কের বরফ অনেকটাই গলছে। তবে এই জটিলতা এবং দ্বন্দ্বের আসল উত্তর দেবে ভবিষ্যৎ।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *