সুইমিংপুলে উত্তাপ ছড়ালেন ৪৯ বছরের ঋতুপর্না

তিনি বাজিমাত করেছেন বিভিন্ন লুকে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ ঋতুপর্ণা। মাঝেমধ্যেই ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড বোল্ড লুকে ফটো পোস্ট করেন অভিনেত্রী।

তবে সব সময় হট লুকের ছবি পোস্ট করলেই যে অনুরাগীদের পছন্দ হবে এমনটা নয়, তা প্রমান করলো ঋতুপর্ণার বর্তমানের পোস্ট। বেশিরভাগ সিনেমাতেই ঋতুপর্ণা সেনগুপ্তকে দর্শকরা সাবেকি পোশাকেই দেখেছে।

এমনিতে নায়িকাও খুব একটা খোলামেলা পোশাক পরে না। শাড়ি বা সালোয়ার কামিজেই বেশি স্বচ্ছন্দ্য তিনি। এই বয়েসেও লাস্যময়ী রূপে ঋতুপর্ণার বিভিন্ন ফটো বারবার প্রশংসিত হয়েছে নেট দুনিয়ায়।

তবে, সাবেকির পাশাপাশি হট অ্যান্ড সেক্সি লুকও ক্যারি করতে ভালই জানেন নায়িকা। তা প্রমাণ করতেই এবার হট লুকে সোশ্যাল মিডিয়ায় আগমন ঋতুপর্ণার।

সাদা-কালো আলতে খোলা চুল বিকিনি পরে এক অন্য অবতারে দর্শকদের সামনে হাজির ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর উষ্ণতা যেন চুইয়ে পড়ছে। কিন্তু ঋতুপর্ণাকে এইভাবে মানতে নারাজ অনুরাগীরা।

ইনস্টাগ্রামে ঋতুপর্ণা সেনগুপ্ত-র উষ্ণ ছবি শেয়ার হতেই চরম ট্রোলের মুখে পরেন অভিনেত্রী। নেটিজেনদের অনেকেই বলেন হট অ্যান্ড সেক্সি লুকের জন্য সবসময় যে ক্লিভেজ প্রদশর্ন করাতে হবে এমনটা নয়।

এমনকি অভিনেত্রীর বয়স অনুযায়ী তার পোশাকটা অতিরিক্ত বোর্ড তা নিয়েও ক’টাক্ষের শিকার হয়েছেন ঋতুপর্ণা। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ভরে গেছে একের পর এক কুরুচিকর মন্তব্যে। এককথায় উষ্ণ ছবি পোস্ট করে চরম ট্রোল ঋতুপর্ণা।

এর আগে এক আকাশী রঙের অ্যানিমাল প্রিন্টেড মনোকিনিতে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। সুইমস্যুটের উপর একটি আকাশী রঙের শ্রাগও পরেছিলেন ঋতুপর্ণা। সেবার কিন্তু সুইমিং পুলের সাইডে অভিনেত্রীর উষ্ণ ছবি মন কেড়েছিল দর্শকদের।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *