ঠোঁটকাটা নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম ও বিচ্ছেদ

বলিউডের ঠোঁটকাটা নায়িকাদের মধ্যে অন্যতম প্রিয়াঙ্কা চোপড়া। অন্য নায়িকাদের থেকে আলাদা তিনি। বিতর্ক শুরু হলে গা ঢাকা না দিয়ে মোকাবেলা করেন। বিভিন্ন ইস্যুতে প্রতিবাদও করেন প্রিয়াঙ্কা।

বি-টাউনে বহু নায়কের সঙ্গে জড়িয়ে আছে প্রিয়াঙ্কার নাম। অক্ষয় কুমার থেকে শুরু করেন হারমান বাওয়েজা সবার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেছে প্রিয়াঙ্কার। এ সুন্দরীর জন্যই নাকি একবার ভাঙতে গিয়েছিল শাহরুখের ঘর। এমন খবরও ছড়িয়ে পড়েছিল বলিপাড়ায়।

তবে এসব এখন অতীত। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে সংসারী হয়েছেন প্রিয়াঙ্কা। দারুণ চলছে তাদের সংসার জীবন। তবে অতীত ভুলতে চান না প্রিয়াঙ্কা। তাই তার আত্মজীবনীতে তুলে ধরেছেন অতীতের বিভিন্ন ঘটনা। বিশেষ করে তার প্রেম বিচ্ছেদ।

২০১৬ সালে অধ্যায়ে প্রেম বিচ্ছেদ নিয়ে কারও নাম প্রকাশ না করে প্রিয়াঙ্কা লিখেছেন, পিছনে তাকালে মাঝে মাঝে অবাক হই। সম্পর্কে থাকার সময় নিজের সবটুকু দিয়েছিলাম। সেই সম্পর্ক ছিল জনপ্রিয় কয়েকজন মানুষের সঙ্গে। আমি ব্যক্তিগত কুৎসা করতে চাই না। তাই কারও নাম নিলাম না। এখন আমিও বিবাহবন্ধনে। আর তাদের তো সন্তানও রয়েছে। তবে মাঝে মধ্যে মনে হয়, আগে কি আমি সম্পর্কগুলোকে বুঝতে পারতাম না…।

কথাগুলোতে বেশ কৌতুহলী নেটিজেনরা। ঠিক কার কথা বলছেন প্রিয়াঙ্কা? সে প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করছেন অনেকে। কেউ কেউ মনে করছেন, প্রিয়াঙ্কা বলিউড বাদশা শাহরুখ খানের কথা বলেছেন। কারণ তার সঙ্গে একাধিক গুঞ্জন ছিল কিং খানের।

সূত্র: এইসময়

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *