নুসরাত আর স্বামীর ঘর করবেনা

টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের সঙ্গে স্বামী নিখিলের বিবাহবিচ্ছেদ নিয়ে ধোঁয়াশা এখুনি কাটছে না। তবে একথা ঠিক নিখিলকে নুসরাতের সঙ্গে দেখা যাচ্ছে না আজ অনেকদিন হলো।

এদিকে ভারতীয় গণমাধ্যমগুলোতে নিখিলের বিবাহবিচ্ছেদ চাওয়ার খবর প্রকাশের পর থেকে তাদের বিচ্ছেদের ব্যাপারে ঘনীভূত হচ্ছে ভক্তদের আগ্রহ। ডিভোর্সের কাগজপত্র পাঠানো নিয়ে নিখিল মুখ না খুললেও নতুন খবর নিয়ে কানাঘুষা শুরু হয়েছে মিডিয়াজগতে। বেশ কিছুদিন ধরেই নিখিলের সঙ্গে নয় বরং মা বাবার সঙ্গে থাকছেন নুসরাত। নায়িকার সর্বশেষ জন্মদিনেও বালিগঞ্জের বাড়িতে দেখা মেলেনি নিখিলের।

বালিগঞ্জের বাড়িতে নিখিলকে না দেখা গেলেও জন্মদিনের উৎসবে নুসরাতের বাড়িতে দেখা মিলেছে তার ‘বন্ধু’ অভিনেতা যশ দাশগুপ্তের। এদিকে নিখিল নুসরাতের জীবন থেকে একপ্রকার ‘উধাও’ হয়ে গেছেন যেন। ব্রাত্য বসুর নতুন ছবি ‘ডিকশনারি’র উদ্বোধনীতেও অনুপস্থিত ছিলেন নিখিল।

বিভিন্ন গণমাধ্যমে নিখিল বিবাহবিচ্ছেদ চেয়ে পাঠিয়েছেন খবর প্রকাশ করলেও এ বিষয়ক কোনো নোটিশ পাননি বলে দাবি করেছেন নুসরাত জাহান। অভিনেত্রী বলেন, ‘এমন কোনো নোটিশ আমি পাইনি।‘ ক্রেডিট কার্ড ব্যবহারের যে তথ্য প্রকাশ হয়েছে সেটিও ভুয়া বলে দাবি করা হয়েছে নুসরাতের পক্ষ থেকে।

ডিভোর্স প্রসঙ্গে জানতে চাইলে ভারতীয় গণমাধ্যমকে নিখিল জানান, এই বিষয়ে এখনই কিছু বলতে চান না। যা বলার তিনি পরে বলবেন। এদিকে, নুসরাত-নিখিলের চ্যাপ্টার এখানেই ক্লোজ কি না সে বিষয়ে জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

২০১৯ সালের শুরু দিকে বেশ আলোচনায় ছিলেন নুসরাত-নিখিল। তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সেরেছিলেন তারা। কিন্তু সেই স্বপ্নের রেশ খুব শিগগিরই কেটে যায়। শোনা যায়, বছর দেড়েক আগে নিখিলের সঙ্গে বিবাদের কারণে মাত্রাতিরিক্ত ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন নুসরাত।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *