আসিতেছে ‘বুক চিন চিন ২.০’

মান্না-পূর্ণিমা অভিনীত ‘বাস্তব’ সিনেমার গান ‘বুক চিন চিন করছে হায়’। ২০০৩ সালে মুক্তি পেয়েছিল বদিউল আলম খোকন পরিচালিত এ সিনেমাটি। মুক্তির পর গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। গানের মূল শিল্পী ছিলেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী।

সম্প্রতি নিশো-মেহজাবীন অভিনীত ‘শিল্পী’ নাটকে রিমেক করে ব্যবহার করা হয় গানটি। তারপর নতুন করে আলোচনায় আসে এটি। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ এ গানের সঙ্গে কোমড় দুলিয়েছেন।

শ্রোতাপ্রিয় এ গানটি এবার নতুন করে কণ্ঠে তুলেছেন আয়েশা মৌসুমী ও শফিক তুহিন। এবারের শিরোনাম ‘বুক চিন চিন ২.০’। কবির বকুলের কথায় মূল গানটির সুর-সংগীতায়োজন করেছিলেন আলী আকরাম শুভ। কথা-সুর ঠিক রেখে নতুন আঙ্গিকে ‘বুক চিন চিন ২.০’ তৈরি করেছেন আলভী আল বেরুনী। ২ মার্চ অনুপম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটি।

গানটি প্রসঙ্গে শফিক তুহিন বলেন, ‘পুরনো জনপ্রিয় এই গানটি আমাদের দুজনেরই বেশ পছন্দের। নতুন প্রজন্মের কাছে গানটি পৌঁছে দিতেই আমরা নতুন আঙ্গিকে গেয়েছি। অডিও-ভিডিও মিলিয়ে শ্রোতারা খুব ভালো বিনোদন পাবেন এটা বলতে পারি।’

ডলি সায়ন্তনীর গাওয়া গান নিজের কণ্ঠে ধারণ প্রসঙ্গে আয়েশা মৌসুমী সময়নিউজকে বলেন, ‘অনুপমের ব্যানারেই গানটি করা। খুবই জোশ একটি মিউজিক হয়েছে। ডলি সায়ন্তনীর গান নতুন করে গাওয়াটা আমার জন্য একটি চ্যালেঞ্জের ছিল। ডলি সায়ন্তনী আমার স্বপ্নের একজন শিল্পী। উনার কণ্ঠের ভক্ত আমি। উনার গান এভাবে নিজের কণ্ঠে তুলতে পারব ভাবিনি। পছন্দের শিল্পীর গান গাইতে পারাটা সৌভাগ্যের বিষয়।’

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *