অভিনেত্রী এমা ওয়াটসন বিয়ে করছেন গাঁজা ব্যবসায়ীকে

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এমা ওয়াটসনকে ২০১৯ সালে প্রথম এক রহস্যময় লোকের সঙ্গে দেখা যায়। লিও রবিনটন নামের সেই লোককে নিয়ে পরবর্তীতে অনেক গবেষণাও হয়। শেষতক জানা যায়, ৩০ বছর বয়সী সেই ব্যক্তি পেশায় একজক মাদক ব্যবসায়ী। গাঁজাসহ স্থানীয় বিভিন্ন মাদক ব্যবসার সঙ্গে জড়িত তিনি। আর সেই গাঁজা ব্যবসায়ীকেই কিনা বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় হলিউড তারকা এমা ওয়াটসন।

ইয়াহুসহ বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, লিওর সঙ্গে ১৮ মাস প্রেমের পর এবার সংসার শুরুর পরিকল্পনা করছেন এমা। এমনকি এ জন্য হলিউড থেকে সাময়িক বিরতিও নেবেন। সে কারণেই নাকি এই হলিউড তারকা তিনটি সিনেমাও ফিরিয়ে দিয়েছেন। চুক্তি করছেন না নতুন কোনো সিনেমায়। তার মানে হলিউডের রঙিন দুনিয়া ফেলে অভিনেত্রী এবার জীবন-সংসারে থিতু হতে চান।

ডেইলি মেইল ২০১৯ সালের অক্টোবরে এমা-লিওর প্রকাশ্যে চুমুর খাওয়ার একটি ছবি প্রকাশ করে হইচই ফেলে দিয়েছিল। সেই থেকে সবার নজর লিওর ওপর।

ডেইলি মেইল আরও জানিয়েছে, এমা নাকি লিওর সঙ্গে চুপিসারে বাগদানও সেরে ফেলেছেন। ডেইজি আর লিলি নামে দুই বোন আছে লিওর। সেই প্রতিবেদন থেকে আরও জানা গেছে, যে কোনো দিন আসতে পারে এমা-লিওর বিয়ে খবর।

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *