ক্ষমা চাইলেন অনন্ত জলিল, অনুষ্ঠানে হট্টগোল

অনন্ত জলিলের নতুন সিনেমা ‘নেত্রী দ্য লিডার’ ছবির শিল্পীদের পরিচয় ও ‘দিন দ্যা ডে’ সিনেমার টিজার প্রকাশ অনুষ্ঠানে হট্টগোলের ঘটনা ঘটেছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ ঘটনা ঘটে।

এদিন সন্ধ্যায় অনুষ্ঠানের আয়োজন করেন অনন্ত জলিল। ‘নেত্রী দ্য লিডার’ ছবিতে বাংলাদেশ, ভারত, ইরানসহ চার দেশের শিল্পীরা কাজ করছেন। সেই অনুষ্ঠানেই ঘটে আপত্তিকর ঘটনা। যার জেরে ক্ষমা চাইতে হয়েছে অনন্ত জলিলকে।

অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানানো হয়- ছবি দুটি সম্পর্কে সাম্যক ধারণা ও অভিনয় শিল্পীদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য। আমন্ত্রণপত্র না নিয়ে আসায় একজন গণমাধ্যমের সঙ্গে দায়িত্বরত এক কর্মী বাজে ব্যবহার করে ও ‘দেখে নেওয়ার’ হুমকি দেন। এতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন। এরপর অনন্ত জলিল নিজেই ছুটে আসেন। ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের ‘সরি’ বলেন।

অনন্ত জলিল দুঃখপ্রকাশ করে বলেন, ‘আপনারা ইভেন্ট ম্যানেজমেন্ট-এর লোকদের ওপর রাগ করে চলে যাবেন এটা হতে পারে না। ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা ছবির মালিকও নয় প্রোডিউসারও নয়। আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানে অনন্ত ভাই কত শ্রদ্ধা করে সাংবাদিকদের। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। আমি এতোটাই শ্রদ্ধা করি সাংবাদিকদের। একটা ইভেন্ট কম্পানির জন্য তো আমি দায়ী হতে পারি না।’

About admin

Check Also

কালো ক্রপ টপ আর কালো স্কার্টে ভাইরাল মোনালিসা

কলকাতায় জন্ম হলেও। নিজের স্বপ্ন পূরণ করার জন্য মুম্বাইয়ে চলে যান। সেখানে দীর্ঘ সাধনার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *